ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়ায় গতকাল ২৮ সেপ্টেম্বর বাংলাদেশের চারবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বরুড়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে র্য্যালী ও আনন্দ মিছিল অনুষ্টিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন লিংকন, বরুড়া পৌরসভার মাননীয় মেয়র মো. বক্তার হোসেন বখতিয়ার ,বরুড়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাজমুল হোসেন মজুমদার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক লিপন খন্দকার, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজে শাখার ছাত্রলীগের সভাপতি রাকিব উদ্দীন রকি, সাধারণ সম্পাদক বায়জিদ বোস্তামি সহ উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ,যুবলীগের আরো অনেক নেতৃবৃন্দ।

পরে বরুড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দীন লিংকন ও বরুড়া পৌরসভার মেয়র মো. বক্তার হোসেন -র নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ , পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন সমূহের উদ্যোগে, সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপন সম্পন্ন হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।