ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারের ভানী ইউপি ছাত্রলীগের বর্ধিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
অক্টোবর ২, ২০২১ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ জামাল উদ্দিন দুলাল।।
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা ১২নং ভানী ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে শনিবার বেলা ১১টায় ইউনিয়ন আওয়ামীলীগ দর্লীয় কার্যালয়ে বধিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
আয়োজিত অনুষ্ঠানে ইউপি ছাত্রলীগ সিনিয়র যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক এর সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আবু হানিফ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সহ-সভাপতি খাইরুম ইসলাম। এসময় বক্তব্য রাখেন স্থানীয় ইউপি আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. শাহজালাল হাজারী, ইউপি সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাসার, কৃষক লীগের সভাপতি আলাউদ্দিন, সহ-সভাপতি বাতেন, ইউপি ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক উজ্জল সরকার, যুগ্ম আহ্বায়ক ইমরান হোসেন, যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, ছাত্রলীগ নেতা ফয়েজ আহমেদ আবির, রাশেদ ভূঁইয়া,কামরুল হাসান পলাশ, মিনাজ আহমেদ রুবেল, মো. জুয়েল আহমেদ, মো. মনির হোসেন, আলামিন, সালমান খান সহ ভানী ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেত্রীবৃন্দ।
এসময় উপস্থিত বক্তারা বলেন, আগামী দিনে বঙ্গবন্ধুর কণ্যা জন নেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তি শালী করতে প্রতিটি ওয়ার্ডে গিয়ে উন্নয়নের কথা বলতে হবে। বক্তরা আরো বলেন, বঙ্গবন্ধু হাতে গড়া সংগঠন হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ, আর বঙ্গবন্ধুর আর্দশকে বুকে লালন করে দলকে সু-সংগঠিত করতে হবে। পরে দোয়া মাহফিল শেষে মোনাজাত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।