ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা উত্তর জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা

Edited by_Sakib al Helal
অক্টোবর ৩, ২০২১ ৬:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ অক্টোবর) সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত চান্দিনা পৌর আধুনিক কমিউনিটি সেন্টারে ওই সভা অনুষ্ঠিত হয়।
অত্যন্ত সুন্দর পরিবেশ ও সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত ওই সভায় জেলা কমিটির নেতৃবৃন্দ ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া হয়নি। সভাস্থলের সামনে সাঁটানো তোরণ, ব্যানার-ফেস্টুনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যতিত অন্য কোন নেতা-কর্মীদের ছবি পর্যন্ত ছিল না। এমন পরিবেশে মুগ্ধ হতে দেখা গেছে বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দকে।
সভার শুরুতে কুমিল্লা-৭ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি মু. রুহুল আমিন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি, এড. নিজাম-উল হক, জাহাঙ্গীর আলম সরকার, সাংবাদিক শাহজাহান, সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, সহিদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগ সদস্য মুনতাকিম আশরাফ টিটু প্রমুখ। সভায় চান্দিনা উপজেলা আওয়ামী লীগের কমিটির পুণঃগঠনের দাবী জানিয়ে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ সদস্য কাজী গোলম দস্তগীর পাপন।
সভা শেষে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি মু. রুহুল আমিন জানান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কার্যক্রম আরও গতিশীল করতে এবং প্রতিটি উপজেলা আওয়ামী লীগ আরও তৎপরতার সাথে কাজ চালানোর জন্য পরামর্শ দেওয়া হয়। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের মাঝে শৃঙ্খলা রক্ষায় কাজ করার নির্দেশ দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।