ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বাল্য বিবাহ প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা

Edited by_Sakib al Helal
অক্টোবর ৯, ২০২১ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

শনিবার (৯ অক্টোবর) বেলা এগারটায় বরুড়া বাজারে এলাহি ম্যানশনের চতুর্থ তলায় বরুড়া উপজেলা বাল্য বিবাহ প্রডিরোধ কমিটির উদ্যোগে ” বাল্য বিবাহ প্রডিরোধে করনীয় শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন বরুড়া উপজেলা বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির সভাপতি ও বরুড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. ইকরামুল হক।
প্রধান অতিথি ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুল ইসলাম, বিশেষ অতিথি বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাংবাদিক মো. কামাল হোসেন, মাধ্যমিক কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা বেগম।
উপস্থাপনায় ছিলেন বরুড়া মর্ডান হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মনির হোসেন।
বক্তব্য রাখেন ঝলম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো.এমদাদুল হক পলাশ, প্রভাষক ও সাংবাদিক মাসুদ মজুমদার, এক বাড়িয়া হাফিজ আহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন ভৌমিক, বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতী মোহাম্মদ আলী আকবর ফারুকী, সহকারী শিক্ষক মাওলানা মুফতী মোহাম্মদ শাহজাহান সিদ্দিকী, উপস্থিত ছিলেন শিলমুড়ী উত্তর ইউনিয়নের কাজী ও বরুড়া উপজেলা বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মাওলানা মুফতী মোহাম্মদ মমিন উল্লাহ ভুইঁয়া, কাদবা তলাগ্রাম তারিণী চন্দ্র লাহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আইয়ুব আলী, দেওড়া আজগরিয়া দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আনোয়ার হোসেন জিহাদী,, শাকপুর মাদ্রসার অধ্যক্ষ মাওলানা আনোয়ার হোসেন, করিয়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও বরুড়া উপজেলা বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সহসভাপতি -ঝর্ণা মজুমদার, এগারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাছলিমা আক্তার সাকি, বরুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি -সলিল রঞ্জন বিশ্বাস,সহ উপস্থিত বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বৃন্দ। প্রত্যেকে বরুড়া উপজেলা বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির সামাজিক অপরাধ দূরীকরণের ভুমিকার প্রশংসা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।