ঢাকামঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় সাংবাদিকদের সাথে সংসদ সদস্য প্রান গোপালের মতবিনিময়

Edited by_Sakib al Helal
অক্টোবর ২৬, ২০২১ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সটাফ রিপোর্টার।।
কুমিল্লার চান্দিনায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন কুমিল্লা-৭ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।
মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুর ২টায় চান্দিনা উপজেলা ডাকবাংলোতে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় চান্দিনার উন্নয়নে সকল সাংবাদিকদের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি।
সভায় উপস্থিত ছিলেন থানা অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য মুজিবুর রহমান, উপজেলা কৃষকলীগ সভাপতি শাহ্ সেলিম প্রধান চেয়ারম্যান, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রিপন আহমেদ ভূইয়া, এনটিভি প্রতিনিধি কাজী রাশেদ, ইত্তেফাক প্রতিনিধি মামুনুর রশিদ সরকার, চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদ প্রতিনিধি প্রভাষক মাসুমুর রহমান মাসুদ, বাংলাদেশের খবর প্রতিনিধি ও চান্দিনা নিউজ এর সম্পাদক টি.আর দিদার, কালের কন্ঠ প্রতিনিধি রণবীর ঘোষ কিংকর, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি জাকির হোসেন, চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক দৈনিক যুগান্তর ও বাংলার আলোড়ন প্রতিনিধি মো. আব্দুল বাতেন, করতোয়া প্রতিনিধি ওসমান গণি, আজকালের খবর প্রতিনিধি সাদেক হোসেন, মানবজমিন প্রতিনিধি তুহিন ভূইয়া, আজকের পত্রিকা প্রতিনিধি মো. শরীফুল ইসলাম, আনন্দ টিভি প্রতিনিধি মিজানুর রহমান, এশিয়ান টিভি প্রতিনিধি আশিকুর রহমান, বিজনেস বাংলাদেশ প্রতিনিধি আকিবুল ইসলাম হারেছ, ৭১ বাংলা টিভি আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা২৪ টিভি প্রতিনিধি শাহজালাল সরকার সাজু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।