ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ইউপি নির্বাচনে নৌকা প্রতীক থেকে বঞ্চিত হওয়ায় সংবাদ সম্মেলন করেন ফরহাদ হোসেন

Edited by_Sakib al Helal
অক্টোবর ৩১, ২০২১ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়া উপজেলার ৩নং খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরহাদ হোসেনকে চেয়ারম্যান পদে তৃণমূলে আওয়ামী লীগ নেতা কর্মীর ভোটে মনোনীত করার পরও তৃনমুলের সিদ্ধান্তকে উপেক্ষা করে বিএনপি, জামায়াত পরিবারের সদস্যকে নৌকায় মনোনয়ন দেওয়ায় সাংবাদিক সম্মেলন করেন আজ বিকেলে কুমিল্লা প্রেস ক্লাব মিলনায়তন সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলনে মনোনয়ন বঞ্চিত ফরহাদ হোসেন বলেন, গত ১৯ অক্টোবর বরুড়া উপজেলা ৩নং খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যানপদে প্রার্থী বাছাইয়ে খোশবাস কলেজের মাঠে তৃণমূলে নেতাকর্মীদের নিয়ে ভোট অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন লিংকন সহ উপজেলা ও ইউনিয়নের সকল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। ভোটাভুটিতে আমি ৪৫ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্ধি নাজমুল হাসানের থেকে ৫ ভোট বেশীপেয়ে বিজয়ী হই। তিনি বলেন, সকল নেতৃবৃন্দের সামনে ভোটাভুটি তে আমি নির্বাচিত হয়ে কেন্দ্রীয় কার্যালয়ে আমার নাম এক নাম্বারে পাঠানো হয়। আমি বিশ্বস্থসূত্রে জানতে পেরেছি বাংলাদেশ আওয়ামলিীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার নামের পাশে টিক চিহ্ণ দিয়ে আমাকে মনোনয়ন চিঠি দেয়ারজন্যে নির্দে শ করেন।

কিন্তু গভীর ষড়যন্ত্র করে আমার নামটি বাদদিয়ে দ্বিতীয় ব্যক্তি নাজমুল হাসানকে মনোনয়ন দেয়ায় আমি বিষ্মিত। আমার এলাকার নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভ বিারজ করছে। অবিলম্বে নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আমি ফরহাদ হোসেনকে চেয়ারম্যান পদে নৌকা প্রতিক বরাদ্দ দেয়ার আকুল আবেদন জানাচ্ছি। সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন বরুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আয়ুব আলী, সাবেক সাধারণ সম্পাদক বর্ত মান সহ সভাপতি ভবেন্দ্র গোষস্বামী,খোসবাস উত্তর ইউনিয়ন আওয়ামীলগের উপদেষ্টা একে এম শাহজাহান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।