ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেশ রুপান্তর পত্রিকার বরুড়া উপজেলা প্রতিনিধি হলেন সুজন মজুমদার

Edited by_Sakib Al Helal
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

পাঠক প্রিয় ও দায়িত্বশীলদের জাতীয় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার বরুড়া উপজেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেয়েছেন সুজন মজুমদার।

তিনি কুমিল্লা টুয়েন্টি ফোর টিভি বরুড়া উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি বিভিন্ন পত্র পত্রিকায় নিয়মিত গল্প লিখেন। দীর্ঘদিন ধরেই তিনি লেখালেখি করে আসছেন।

সুজন মজুমদার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে অনার্স-মাস্টার্স শেষ করে কুমিল্লা কমার্স কলেজে শিক্ষকতা করছেন।

পেশাগত কাজে সবার সহযোগীতা কামনা করেছেন সুজন মজুমদার। শিক্ষকতার পাশাপাশি সাংবাদিকতা ও লেখালেখি নিয়ে বাকি জীবন কাঁটিয়ে দিতে চান মোঃ সুজন মজুমদার।

বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়নের কাকৈরতলা গ্রামে জন্মগ্রহণ করেন মোঃ সুজন মজুমদার। জন্মসূত্রে কাকৈরতলা গ্রামের বাসিন্দা। বর্তমানে বরুড়া উপজেলা পয়ালগাছা ইউনিয়নের গন্ডামারা গ্রামের মজুমদার পাড়ার বাসিন্দা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।