ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া ধলুয়া মাদ্রাসার সভাপতি ও সুপারের অনিয়মের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

Edited by_Sakib Al Helal
মার্চ ১, ২০২৩ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

বিএম মহসিন,বরুড়া।

বরুড়া (কুমিল্লা) সংবাদদাতাঃ কুমিলা বরুড়া উপজেলার দলুয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও সুপারের অনিয়মের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন।

বুধবার (১ মার্চ)  সকাল ১০ টায় মাদ্রাসার ম্যানেজিং কমিটি ও শিক্ষার্থী অভিভাবকবৃন্দ ও এলাকাবাসীর আয়োজনে, ভাউকসার ইউনিয়নের দলুয়া তুলাগাঁও দাখিল মাদ্রাসায় বিদ্যুৎসাহী পদে নিয়োগ না দিয়ে অসম্পূর্ন কমিটি রেখে ম্যানেজিং কমিটির সভাপতি ও সুপারের অনিয়ম সেচ্ছাচারিতার অবৈধ নিয়োগ প্রক্রিয়া বাতিলের দাবীতে, মাদ্রাসার সামনে, বিক্ষোভ কর্মসূচী ও মানববন্ধন পালন করেন। উক্ত মানববন্ধনে অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদী বক্তব্য রাখেন, জেলা ছাত্র লীগের যুগ্মসাধারণ সম্পাদক জসিম উদ্দিন শাহিন, সমাজ সেবক আমির হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য সোহাগ হোসেন, আবদুল হাই,রউশন আলী,সাবেক শিক্ষক আবুল খায়ের,ওয়ার্ড মেম্বার আবু সুফিয়ান। মানববন্ধন পরে বিক্ষোভ মিছিল শেষে বরুড়া সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহি অফিসার, জেলা শিক্ষা অফিসার, বরুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মাদ্রাসা সুপার, কুমিল্লায় প্রেসক্লাব,বরুড়া প্রেসক্লাব বরাবর স্মারকলিপি দিয়েছেন বলে জানান জসিম উদ্দিন শাহিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।