ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় যুবলীগ নেতা জামাল হত্যাকান্ডের ব্যবহৃত বিদেশী আগ্নেয়াস্ত্র উদ্ধার সহ ১জন গ্রেফতার

Edited by_Sakib Al Helal
মে ১০, ২০২৩ ২:৩১ অপরাহ্ণ
Link Copied!

শাহ ইমরান।।

কুমিল্লা জেলা গোয়েন্দা ডিবির পুলিশের অভিযানে একটি স্কুল ব্যাগ উদ্ধার করলে উক্ত ব্যাগের ভেতর থাকা ভ্যানিটি ব্যাগে রক্ষিত ০২টি অত্যাধুনিক বিদেশী পিস্তল, ০১টি অত্যাধুনিক রিভলবার, ২৪টি গুলি(বুলেট),০২টি নেকাব, ০১টি ব্যবহৃত জিন্স প্যান্ট উদ্ধার করা হয়।

বুধবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আবদুল মান্নান জানান, যুবলীগ নেতা জামাল হোসেনকে খুন করতে যে অস্ত্রগুলো ব্যবহার করা হয়েছে সেগুলো উদ্ধার করা হয়েছে। জেলার চান্দিনা উপজেলা থেকে একটি স্কুল ব্যাগের ভেতর থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। তার মধ্যে দুটি অত্যাধুনিক পিস্তল একটি অত্যাধুনিক রিভলবার ও ২৪ রাউন্ড গুলি, নেকাব, একটি জিন্স প্যান্ট উদ্ধার করা হয়েছে। এছাড়াও এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে মাজহারুল ইসলাম সৈকতকে গ্রেফতার করা হয়েছে। সৈকত স্বীকার করেছে- ঘটনার পর অস্ত্রগুলো তার কাছে রেখে যাওয়া হয়।

উল্লেখ্য, ৩০ এপ্রিল রাত ৮টার দিকে কুমিল্লার দাউদকান্দির উপজেলার গৌরিপুর বাজারে হত্যা করা হয় জেলার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেনকে। তিনজন বোরকা পরিহিত ব্যক্তি তাকে গুলিতে হত্যা করেন। জামাল হোসেন তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ফজলুল হকের ছেলে। তিতাস উপজেলা বাড়ি হলেও তিনি ব্যবসা করতেন পাশের দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাজারে। বাজারের পাশে ভাড়া বাসায় থাকতেন তিনি। জামাল হোসেন হত্যাকাণ্ডের তিনদিনের মাথায় দাউদকান্দি থানায় মামলা দায়ের করেন তার স্ত্রী পপি আক্তার। মামলায় নয়জনকে এজাহারনামীয় ও সাত-আটজনকে অজ্ঞাত আসামি করা হয়।

 

কুমিল্লা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া জানান, পুলিশ সুপার এর নির্দেশনায়
ঘটনার রহস্য উদঘাটন করে ইতিমধ্যেই আসামীদের সনাক্ত করে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে এবং
আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ অব্যহত আছে। ঘটনায় ব্যবহৃত অস্ত্র ও গুলী উদ্ধারে বিভিন্ন দিক থেকে
গোয়েন্দা তথ্য সংগ্রহ করা হয়। গোয়েন্দা তথ্য বিশ্লেষন ও তথ্য প্রযুক্তির মাধ্যমে জানা যায়, জামাল হত্যায় ব্যবহৃত অস্ত্র, গুলি এবং ঘটনার সময়ে আসামীরা একে অন্যের সাথে যোগাযোগের জন্য তাদের ব্যবহৃত মোবাইল ফোন সমূহ দেবিদ্বার থানাধীন নবিয়াবাদ গ্রামের মোঃমাজহারুল ইসলাম সৈকত এর নিকট রেখে আসে। এরই
প্রেক্ষিতে গত ০৯/০৫/২০২৩ইং তারিখ রাতে বুড়িচং থানাধীন নিমসার বাজার এলাকা থেকে মোঃ মাজহারুল ইসলাম সৈকত (২৪), পিতা- নজরুল ইসলাম, মাতা- মোসা: আম্বিয়া বেগম, গ্রাম-
নবিয়াবাদ (হোনা গাজী বাড়ী), পোঃ চান্দিনা, থানা-দেবিদ্বার, জেলা-কুমিল্লাকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান, ও গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।