ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে সাংবাদিকের উপর হামলা

Edited by_Sakib Al Helal
মে ৩০, ২০২৩ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

মোশারফ হোসেন।।
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল গ্রামের মোঃ হোসেনের পুত্র মাদক ব্যবসায়ী জুম্মান ও আব্দুল হকের পুত্র সজিব পূর্ব পরিকল্পিতভাবে সাংবাদিক মারুফ হোসেনের উপর হামলা করে। পূর্বে জুম্মান ও সজিবের বিরুদ্ধে মাদক সংক্রান্ত বিষয় নিয়ে সংবাদ প্রচার করে সাংবাদিক মারুফ হোসেন। তার জের ধরে দীর্ঘ দিন ফাঁদ পেতে সাংবাদিক মারুফ হোসেনের একটি ব্যবসায় প্রতিষ্ঠান নোহান ভ্যারাইটিজ ষ্টোর থেকে বিভিন্ন কৌশলে পণ্য সামগ্রী জোর পূর্বক হাতিয়ে নেয়।পাওনা টাকা চাওয়ায় গ সোমবার রাত সাড়ে ৮টায় মারুফ হোসেনের ব্যাবসা প্রতিষ্ঠানের ভেতরে প্রবেশ করে দেশীয় অস্ত্রসহ জুম্মান ও সজিব আরও ৪/৫ জন সাথে নিয়ে হামলা করে দোকান ভাংচুরসহ মারুফের শরীরে ব্যাপক জখম করে ।স্থানীয় লোকজন মারুফকে উদ্ধার করার পর ৯৯৯ ফোন করে বুড়িচং থানায় জানায়। বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বুড়িচং থানায় অভিযোগ করলে সাথে সাথে পুলিশ এলাকা গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে।

স্থানীয়রা জানায়, জুম্মান ও সজিব কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দেয়। সংঘবদ্ধ ভাবে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।হামলাকারি সজিব ও জুম্মন অত্যান্ত উশৃঙ্খল ও বেপরোয় প্রকৃতির।মারুফকে এলাকায় বসবাস না করার জন্য ভয়ভীতি দেখিয়েছে।তাকে দেখে নিবে বলিয়া হুমকি প্রদান করেছে।

এ বিষয়ে অভিযুক্ত সজিবের চাচা সাদেক হোসেন বলেন, আমি শুনেছি দোকানের বকেয়া টাকা লেনদেন নিয়ে মারুফের সাথে হাতাহাতি হয়েছে। এমন যদি হয়ে থাকে তাহলে সমাজে সাহেব সর্দার ও আমরা অভিভাবক ছিলাম। কিন্তু আমাদেরকে কিছু না জানিয়ে সে ফেসবুকে তাদের বিরুদ্ধে মাদক ব্যবসায়ী আখ্যায়িত করে লেখালেখি করে যাচ্ছে তা ঠিক করে নাই।তারা যদি সত্যিকারে মাদক ব্যবসার সাথে জড়িত হয় তাহলে আমিও সঠিক বিচার কামনা করি।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইসমাঈল হোসেন বলেন,বুড়িচং থানায় একটি অভিযোগ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।