ঢাকাসোমবার , ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় দরিয়ার পাড় ঈদগাহে ঈদের নামাজ সকাল আটটায়

Edited by_Sakib al Helal
জুন ২৭, ২০২৩ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

কুমিল্লার বৃহত্তম ঈদগাহ ময়দান বুড়িচং- ব্রাহ্মণপাড়া দরিয়ার পাড় ঈদগাহ কমপ্লেক্সে বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকায় পবিত্র ঈদ -উল -আযহার জামাত অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১৭ জুন) বিকাল ৫ ঘটিকায় দরিয়ার পাড় ঈদাগাহ কমপ্লেক্স এর ময়দানে আসন্ন ঈদুল আযহা’র জামাত, নামাজ ব্যবস্থাপনা ও উন্নয়ন কার্যক্রম বিষয়ে ঈদগাহের কমপ্লেক্স কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

সভায় সভপতিত্ব করেন দরিয়ার পাড় ঈদগাহ কমপ্লেক্স এর সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন চেয়ারম্যন। ঈদগাহের কমিটির সাধারণ সম্পাদক জাবেদ কাউসার সবুজ সাবেক চেয়ারম্যন এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত সভার সহ-সভাপতি মনির হোসেন চেয়ারম্যনের পরিচালনায় কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
ঈদের দিন সকাল ৮ ঘটিকায় ঈদ-উল আযহার নামাজ অনুষ্ঠিত হবে মর্মে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় এবং দুর দূরান্ত থেকে আগত মুসুল্লীরা যেন যথাসময়ে এবং নির্বিঘ্নে ঈদের নামাজ আদায় করতে পারে সে পরিবেশ সৃষ্টিতে সভায় আলোচনা হয়। সভা শেষে ঈদগাঁহ কমপ্লেক্স এর সভাপতি ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন চেয়ারম্যন উপস্থিত সদস্যদের নিয়ে দরিয়ার পাড় ঈদগাঁহ কমপ্লেক্স এর চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন।তিনি জানান নিরাপত্তা স্বার্থে আইন শৃঙ্খলা বাহিনীরা সার্বিক ভাবে সহযোগীতা করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।