ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল হত্যাকারিদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

সাকিব আল হেলাল
ডিসেম্বর ৬, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

news-imageসাকিব আল হেলাল।।

কুমিল্লার বরুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলামের হত্যাকারিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে বরুড়া পৌর সদর বাজারে প্রেসক্লাবের সামনে এলাকাবাসী এ মানববন্ধন করে।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন লিংকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মোঃ আবুল কাসেম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃজামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ বকতার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এজি, এস শাহজান, উপজেলা ছাত্রলীগের সিনিয়রসহ-সভাপতি মোঃ লিপন খন্দকার ও নিহতের ভাই জোবায়ের হোসেন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, গালীমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রবিউল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান বাদল, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, পৌরসভা যুবলীগের যুগ্ম-আহবায়ক নোমান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

নিহতের ভাই জোবায়ের বক্তব্যে বলেন, আমার ভাইকে ফোন করে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যায় সরাসরি ভূমিকা রাখে আবাদ, মাসুদ, মারজান, ফারুকসহ অজ্ঞাতরা। দৃশ্যমান আসামীসহ হত্যার নেপথ্যে জড়িতদেরও দ্রুত গ্রেফতারের দাবী জানান।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই উত্তম জানান, আমরা একজন আসামী গ্রেফতার করেছি। আদালতে ৭ দিনের রিমান্ড চেয়েছি, আদালত রিমান্ড মঞ্জুর করেনি।মামলা দতন্তাধীন এবং জড়িতদের গ্রেফতারের অভিযান অভ্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।